অমর একুশে ফেব্রুয়ারি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২৮-০৪-২০২৪

অমর একুশে স্মৃতির স্মরণে থািকবে চিরদিন,
একুশের সেই কথা স্মরণে এলে গা করে চিনচিন,
বাংলা ভাষার জন্য যারা দিয়েছে নিজের প্রাণ,
মোরা কখনো ভুলব না কো তাদের অবদান।
২১শে ফেব্রুয়ারির দিনে,
খালি পায়ে ফুল হাতে,
মোরা যাই শ্রদ্ধা জানাতে
ভাষা শহীদের স্মরণে,
মোদের শ্রদ্ধা সর্বদা লুটাইয়া পড়িবে ভাষা শহীদের চরণে।
মোদের ভাষা বাংলা ভাষা স্বার্থক হয়েছে একুশে ফেব্রুয়ারির জন্য
ধন্য মোরা ধন্য বাংলা ভাষার জন্য।
২১শে ফেব্রুয়ারি স্মৃতির পাতায় থাকিবে চিরদিন,
একুলের সেই কথা স্মরণে এলে গা করে চিনচিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।